রাজবাড়ীর গোয়ালন্দ হিট স্ট্রোকে অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু

Md Shakil Molla

Md Shakil
Molla

২৪ এপ্রিল, ২০২৪, ৩ সপ্তাহ আগে

রাজবাড়ীর গোয়ালন্দ হিট স্ট্রোকে অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু

রাজবাড়ীর গোয়ালন্দে প্রচন্ড তাপদাহে হিটস্ট্রোকে মো. নুরল ইসলাম মাস্টার (৭৫) নামের এক অবসারপাপ্ত শিক্ষকের মৃত্যু হয়েছে।

২৪ এপ্রিল(বুধবার) গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে তিনি মারা যান। তার বাড়ি গোয়ালন্দ উপজেলার পৌর ৮ নং ওয়ার্ড বালিয়াডাঙ্গা ।

মৃতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, পঁচাত্তর বছরের বৃদ্ধ নুর ইসলাম মাস্টার স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ছিলেন। আজ বেলা ১০টার দিকে প্রচন্ড গরমে হঠাৎ অসুস্থ হয়ে নিজ বাড়ির আঙ্গিনায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। পরিবারের লোকজন দ্রুত এগিয়ে এসে প্রথমে তার মাথায় পানি ঢালেন।

এর পর তাকে অসুস্থ অবস্থায় তাকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে চিকিৎসা শুরু করার কিছুক্ষনের মধ্যে মারা যায় বৃদ্ধ নূর ইসলাম মাস্টার।

গোয়ালন্দ উপ‌জেলা স্বাস্থ্য ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা ডা. ফার‌সিম তারান্নুম হক জানান, তিনি ডায়াবে‌টিক রোগী ছি‌লেন। পরীক্ষা করে দেখা যায় তার ডায়াবে‌টিকের মাত্রা ছি‌লো ১৯। হাসপাতা‌লে আনার পর রক্তের এক‌টি পরিক্ষা করে ইসি‌জি করতে নেবার সময় তার মৃত্যু হয়।তিনি আরো জানান প্রচণ্ড রোদের মধ্যে কাজ করছিলেন সে কারণে হিট স্ট্রোক করে মারা যান।

ভিডিও দেখতে সাবস্ক্রাইব করুন

youtube
Patrika71.com
news